কালকিনি প্রেসক্লাবে শহিদ সভাপতি সম্পাদক সাহীদ ও সাংগঠনিক হারুন

Kalkini Press Club New Committe

মাদারীপুর প্রতিনিধি ঃ
মাদারীপুরের কালকিনি প্রেসক্লাবে সরদার মোঃ শহিদুল ইসলাম সভাপতি, সৈয়দ বাহাউদ্দিন সাহীদ সাধারন সম্পাদক ও ম.ম.হারুন অর রশিদকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট র্পুনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। রবিবার দুপুরে প্রেসক্লাব হল রুমে এ কমিটি আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়। এ ছাড়া কমিটিতে সহ সভাপতি মোঃ জাফরুল হাসান,সহ সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু, অর্থ সম্পাদক মোঃ জাকির হোসেন,দপ্তর সম্পাদক মেহেদী হাসান শাওন,প্রচার সম্পাদক আবির হাসান,সাহিত্য ও পাঠাগার সম্পাদক সাইমুন ইসলাম,সমাজ সেবা সম্পাদক মাসুদ আহম্মেদ কাইয়ুম,কার্যকরী সম্পাদক এইচ এম মিলন, আসাদুজ্জামান দুলাল,কায়কোবাদ শামিম,নাসিন উদ্দিন ফকির লিটন ও সিন্টু তালুকদার র্নিবাচিত হয়েছেন।

মাদারীপুরের কালকিনি প্রেসক্লাবে সরদার মোঃ শহিদুল ইসলাম সভাপতি, সৈয়দ বাহাউদ্দিন সাহীদ সাধারন সম্পাদক ও ম.ম.হারুন অর রশিদকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট র্পুনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates