শ্রীশ্রী সরস্বতী পূজা উপলক্ষে রাজৈরে অনুষ্ঠিত হলো ঘোড়া দৌড় প্রতিযোগিতা

Rajoir Horse Race

রাজৈর প্রতিনিধি ঃ
শ্রীশ্রী সরস্বতী পূজা উপলক্ষে অনুষ্ঠিত হলো রাজৈরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা। রবিবার বিকেলে এ প্রতিযোগিতার আয়োজন করে স্থানীয় তরুণ যুব সংঘ।
জানা যায়,হাজার বছরের ঐতিহ্যকে ধরে রাখতে অন্যান্য বছরের ন্যায় এ বছরও রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশী গ্রামের বিষ্ণুপ্রিয়া সেবাশ্রম মাঠে স্থানীয় তরুণ যুব সংঘ ঘোড়া দৌড় প্রতিযোগিতার আয়োজন করে।ঘোড়া দৌড় প্রতিযোগিতায় ২০টি ঘোড়া অংশ গ্রহন করে।ঘোড়া দৌড় প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করেন রবিউল আলম,দ্বিতীয় স্থান অধিকার করে সাহাবুল মোল্লা ও তৃতীয় স্থান অধিকার করে জামাল খান।বিজয়ীরা সবাই গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার ওড়াকান্দি গ্রামে।বিজয়ীদের মধ্যে প্রথম পুরস্কার হিসাবে ২৪ ইঞ্চি এলইডি রঙ্গিন টিভি,দ্বিতীয় পুরস্কার ২২ইঞ্চি এলইডি রঙ্গিন টিভি ও তৃতীয় পুরস্কার ১৯ইঞ্চি এলইডি রঙ্গিন টিভি বিতরণ করা হয়। এছাড়াও অন্যান্য প্রতিযোগিদের শান্তুনা পুরস্কার হিসাবে মোবাইল সেট বিতরণ করা হয়। পুরস্কার বিতরন করেন বাজিতপুর ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম হাওলাদার।অনুষ্ঠানটি উপস্থাপনা করেন নিত্যানন্দ বিশ্বাস।

শ্রীশ্রী সরস্বতী পূজা উপলক্ষে অনুষ্ঠিত হলো রাজৈরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates