ফেসবুকে প্রেমের ঝাল! রাজৈরে ডেটিং এ এসে অপহৃত,প্রেমিকাসহ গ্রেফতার ৫

Madaripur pic

নিত্যানন্দ হালদারঃ
মোবাইল ও ফেসবুকের মাধ্যমে প্রেমের ফাদে ফেলে প্রথমে অপহরণ ও পরে মুক্তিপন আদায়ের অভিযোগে মূল হোতা প্রেমিকাসহ ৫ জনকে গ্রেফতার করেছে মাদারীপুরের রাজৈর থানা পুলিশ। রবিবার দুপুরে এদের জেল হাজতে পাঠানো হয়।
পুলিশ ও এলাকাবাসী জানা যায়, রাজৈর উপজেলার হোসেনপুর ইউনিয়নের চানপট্রি এলাকায় একটি সংঘবদ্ধ প্রতারক চক্র মোবাইল ফোন ও ফেসবুকের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ এবং মুক্তিপণ আদায় করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালিয়ে এক যুবতিসহ প্রতারক চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে রাজৈর থানার পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে সুমাইয়া আক্তার (২৪), বাবুল শেখ (৩৮), সাইদুর রহমান মুন্সি (২৮), ইকবাল মাতুব্বর (২৩) ও রফিক মাতুব্বর (২০)। পুলিশ এদের কাছ থেকে একটি ল্যাপটপ ও কয়েকটি মোবাইল ফোন জব্দ করেছে। এই চক্রটি দীর্ঘদিন যাবৎ এ ঘটনা ঘটিয়ে আসছে বলে জানা গেছে।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজৈর থানায় মামলা হয়েছে। আসামীদেরকে জেলা হাজতে পাঠানো হয়েছে।

মোবাইল ও ফেসবুকের মাধ্যমে প্রেমের ফাদে ফেলে প্রথমে অপহরণ ও পরে মুক্তিপন আদায়ের অভিযোগে মূল হোতা প্রেমিকাসহ ৫ জনকে গ্রেফতার করেছে মাদারীপুরের রাজৈর থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates