এসএসসি গনিত পরীক্ষাঃ রাজৈরে ৬ ছাত্র, কেন্দ্র সচিব ও সহকারি সচিব বহিঃস্কার

mobile Question

মোঃ ইব্রাহীমঃ
মোবাইল ফোনে তথ্য ও প্রযুক্তির সাহায্যে পরীক্ষার হলের বাহিরে প্রশ্ন – উত্তর আদান প্রদান করার অভিযোগে রাজৈর উপজেলার এসএসসি তিনটি কেন্দ্রে গণিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করার কারনে ৬ ছাত্রকে বহিস্কার এবং খালিয়া রাজারাম ইনস্টিটিউশন কেন্দ্রের সচিব ও সহকারি সচিবকে দায়িত্ব পরিবর্তন করা হয়েছে।
মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সঞ্জিব কুমার বালা জানান, শনিবার গনিত পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে খালিয়া রাজারাম ইনস্টিটিউশন কেন্দ্রের ভ্যানু থেকে ২, কদমবাড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২ ও রাজৈর কেজেএস পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রের বালিকা উচ্চবিদ্যালয়ের ভ্যানুতে ২ জন ছাত্রকে বহিস্কার করা হয়েছে। তারা মোবাইল ফোনে তথ্য ও প্রযুক্তির সাহায্যে পরীক্ষার হলের বাহিরে প্রশ্ন- উত্তর আদান প্রধান করছিলো। অন্যদিকে সুষ্ঠভাবে পরীক্ষা পরিচালনার স্বার্থে খালিয়া রাজারাম ইনস্টিটিউশন কেন্দ্রের সচিব (মোঃ সৈয়দ আলী মিয়া) ও সহকারি সচিব (মাহমুদুল আল সিদ্দিকী)এর দায়িত্ব পরিবর্তন করা হয়েছে এবং নতুন দুই জনকে নিয়োগ দেয়া হবে । উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মোশারেফ হোসেন জানান, সুষ্ঠভাবে পরীক্ষা পরিচালনার স্বার্থে যে কোন সিধান্ত কুণ্ঠাবোধ করবো না ।

মোবাইল ফোনে তথ্য ও প্রযুক্তির সাহায্যে পরীক্ষার হলের বাহিরে প্রশ্ন - উত্তর আদান প্রদান করার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates