লিটন চৌধুরীর জন্য সারাদেশের মধ্যে শিবচরের সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে- মুনির চৌধুরী

Pic-1

শিব শংকর , মোঃ মনিরুজ্জামান, আবু জাফর, মিঠুন রায় ও অপূর্ব দাস ঃ
শিবচরের মাটি আওয়ামীলীগের ঘাঁটি, শিবচরের মাটি আওয়ামীলীগ পার্লামেন্টারী পার্টির সাধারন সম্পাদক ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম লিটন চৌধুরীর ঘাঁটি। আওয়ামীলীগ সরকারের সময়ে সারাদেশে যে উন্নয়ন হয়েছে তা কোন সরকারের সময়ে হয়নি। তার মধ্যে শিবচরের উন্নয়ন হয়েছে সবচেয়ে বেশি। আর এটা সম্ভব হয়েছে সাংসদ লিটন চৌধুরীর জন্য, বাংলাদেশ আওয়ামীলীগের জন্য। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকা মার্কায় রেকর্ড পরিমান ভোট দিয়ে আওয়ামীলীগকে বিজয়ী করতে হবে আহ্বান জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী। সোমবার সকালে উপজেলার মাদবরচর আর এম উচ্চ বিদ্যালয় মাঠে মাদবরচর ইউনিয়ন ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলা লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনে রাজিব হাওলাদারকে সভাপতি ও সবুজ মাদবরকে সাধারন সম্পাদক করে ছাত্রলীগের ৬১ সদস্য বিশিষ্ট কমিটি, মোসাঃ রানু বেগমকে সভাপতি ও মোসাঃ মিলি আক্তারকে সাধারন সম্পাদক করে মহিলা আওয়ামীলীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি, তাওহিদা নাসরিনকে সভাপতি ও সালমা বেগমকে সাধারন সম্পাদক করে যুবমহিলা লীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুদ্দিন খান, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফাজ্জেল হোসেন খান, জেলা পরিষদ সদস্য আয়শা সিদ্দিকা মুন্নী ,উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াছ পাশা, সাধারন সম্পাদক খায়রুজ্জামান খান, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজিব ঢালী, সাধারন সম্পাদক আসিফ মাদবর প্রমূখ উপস্থিত ছিলেন।
এসময় তিনি বলেন, দেশে বিদেশে যেখানেই থাকুক না কেন তিনি শুধু শিবচরের কথাই চিন্তা করেন। রাতে মানুষ যখন বিশ্রামে যায় তিনি তখনও কিভাবে শিবচরের উন্নয়ন করা যায়, কিভাবে শিবচরের মানুষ ভাল থাকবে সেটাই ভাবেন।
তিনি আরো বলেন, আজকে ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ ও যুবমহিলা লীগের কমিটি গঠন করা হলো। অনেকেই পদ পেয়েছেন আর অনেকেই পদ পাননি। যারা পদ পাননি তারা কখনোই নিজেকে অযোগ্য ভাববেন না। আমি মনে করি রাজনীতিতে পদ বড় জিনিস নয়, আমাদের নেতা লিটন নের্তৃত্বে আওয়ামীলীগের একজন কর্মী হয়ে থাকতে পারাটাই বড়। আমি নিজেও লিটন চৌধুরীর একজন কর্মী হিসেবে থাকতে পেরে গর্ববোধ করি।

শিবচরের মাটি আওয়ামীলীগের ঘাঁটি, শিবচরের মাটি আওয়ামীলীগ পার্লামেন্টারী পার্টির সাধারন সম্পাদক ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম লিটন চৌধুরীর ঘাঁটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates