লেবাননে শিবচরের এক হোটেল শ্রমিক খুন, লাশ ফেরৎ চেয়ে পরিবারের আহাজারি

Victim

সরেজমিন রিপোর্টঃ
লেবাননে শিবচরের এক হোটেল শ্রমিক নির্মমভাবে খুন হয়েছেন। পরিবারের এই সদস্যকে হারিয়ে তার পরিবারে নেমে এসেছে শোকের মাতম। দ্রুত তার খুনির কঠোর শাস্তি ও লাশ দেশে ফেরতের দাবী জানিয়েছেন তার পরিবার।
সরেজমিনে নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, পরিবারে স্বচ্ছলতা আনতে প্রায় ৩ বছর আগে লেবাননে পাড়ি জমান শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়নের যদুপুর গ্রামের ইসমাইল হাওলাদের ছেলে মিরু হাওলাদার। তিন ভাই ও এক বোনের মধ্যে ছোট ছিল মিরু। লেবাননের মুনসুরিয়া এলাকায় ফুড স্পেস নামের একটি হোটেলে কাজ শুরু করেন মিরু। ভালই চলছিল তার দিন। কিছু দিনের মধ্যে বাড়ি ফেরার কথাও ছিল তার। গত ৯ ডিসেম্বর শনিবার মুনসুরিয়া এলাকায় বরিশালের আব্দুল্লাহ নামের এক বাঙ্গালীর বাসায় তার সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিরুর বন্ধু জীমের সাথে বিরোধ বাঁধে। এসময় মিরু জীমের পক্ষ নিয়ে আব্দুল্লাহর সাথে কথাকাটাকাটি করে চলে আসে। একই দিন স্থানীয় সময় আনুমানিক ৫ টার দিক আব্দুল্লাহ মিরুকে মুনসুরিয়া এলাকার গীর্জার সামনে আসতে বলে। মিরু সেখানে গেলে আব্দুল্লাহসহ কয়েকজন দূর্বত্তরা মিলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারী কুপিয়ে জবাই করে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় পুলিশ মিরুর লাশ উদ্ধার করে ঘটনার দিন রাতেই আব্দুল্লাহকে আটক করেছে। এখবর রবিবার মিরুর বাড়িতে পৌছালে শোকের মাতম নামে। বারবার মূর্ছা যাচ্ছেন মিরুর মা বাবারসহ পরিবারের সদস্যরা।
নিহত মিরুর বাবা ইসমাইল হাওলাদার মূর্ছা যেতে যেতে বলেন, বাবা হয়ে ছেলের মৃত্যুর খবর কিভাবে মেনে নেই। আমি ছেলের খুনীদের বিচার চাই। আমি আমার ছেলের লাশ দেশে ফেরৎ চাই।
মিরুর পরিবারের সদস্য ও স্বজনরা দোষীদেও ফাসি ও লাশ দ্রুত ফিরিয়ে আনার দাবী জানান।
ভক্সপপঃ মিরুর পরিবারের সদস্য ও স্বজন
ভদ্রাসন পুলিশ ফাড়ির আইসি মোঃ হাফিজ মিয়া বলেন, বিষয়টি আমাদের এখনো জানানো হয়নি।

লেবাননে শিবচরের এক হোটেল শ্রমিক নির্মমভাবে খুন হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates