শিবচরে পুলিশ কর্মকর্তার মটরসাইকেলসহ ২ টি মটরসাইকেল চুরি

Shibchar Police Officer Motorbyck Churi

মিঠুন রায় ও অপূর্ব দাসঃ
শিবচরে এক পুলিশ কর্মকর্তার মোটরসাইকেলসহ একই স্থান থেকে ২ টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। পুলিশ চোরচক্রটি ধরতে অভিযান চালিয়ে যাচ্ছে।
পুলিশ জানায়, মঙ্গলবার গভীররাতে শিবচর থানা সংলগ্ন শিবরায়েরকান্দি এলাকার রাসেল খানের বাড়ির কলাপশিকল গেটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে চোরচক্র। এসময় চোরচক্র বাড়ির নিচতলায় সিড়ির কাছে রাখা ভাড়াটিয়া শিবচর থানার এসআই জাহিদ হাসানের ডিসকভার ব্রান্ডের (ঝিনাইদহ-ল-১১-০৩২১) ও মালিক রাসেল খানের এ্যাপাসি ব্রান্ডের (ঢাকা মেট্রো-ল ৩৪-১৬১৭) মোটরসাইকেল ২ টি চুরি করে নিয়ে যায়। বুধবার সকালে চুরির ঘটনাটি সকলে টের পায়। পরে থানা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। সংঘবদ্ধ চোরচক্রটি ধরতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।
শিবচর থানার এসআই জাহিদ হাসান বলেন, আমি রাত দেড় টায় বাসায় ঢুকে মটরসাইকেল রেখে ভেতরে যাই। ভোরে দেখি আমার ও বাড়ির মালিকের দুটি মটরসাইকেলই নিয়ে গেছে চোরেরা। মটরসাইকেল উদ্ধারে অভিযান শুরু হয়েছে।

শিবচরে এক পুলিশ কর্মকর্তার মোটরসাইকেলসহ একই স্থান থেকে ২ টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। পুলিশ চোরচক্রটি ধরতে অভিযান চালিয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates