শিবচরে গান গাইতে বাংলাদেশে পৌছেছেন ভারতের কিংবদন্তী শিল্পী হৈমন্তী শুক্লা

Shibchar haimanti sukla-2

অপূর্ব দাস ও মিলন মন্ডলঃ
শিবচরের ্ঐতিহ্যবাহী সার্বজনীন শ্রী শ্রী রাধা গোবিন্দ জিউ মন্দিরের শতবর্ষ উৎসবে শনিবার গান গাইতে ইতোমধ্যেই বাংলাদেশে এসেছেন ভারতের কিংবদন্তী সংগীত শিল্পি হৈমন্তী শুক্লা। তার সাথে ভারতের পরিচালক ও সাংবাদিকরাও রয়েছেন। শুক্রবার দুপুরে তারা বেনাপোল বন্দর আসলে আয়োজকদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। উৎসবে উপস্থিত থাকবেন শিল্প মন্ত্রী আমির হোসেন আমু, বাংলাদেশ আওয়ামীলীগ পার্টির সেক্রেটারী ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য নূর-ই আলম চৌধুরী , যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ড.বীরেন চন্দ্র শিকদার, মৎস ও প্রানী সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ , ভারতের মায়াপুর ইসকনের অধ্যক্ষ তারককৃষ্ণ নামদাস ব্রক্ষ্রচারী, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত প্রমুখ। অনুষ্ঠানে আরো গান গাইবেন বাউল স¤্রাট সফি মন্ডল ও আশিক । মন্দিরের শতবর্ষ উপলক্ষে গেট , তোরন , বাহারি রংয়ের বাতি দিয়ে বর্ণিল সাজে সাজানো হয়েছে পুরো এলাকা ।
শিবচর থানার ওসি জাকির হোসেন বলেন , ৩দিনের এ উৎসব সফল করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। প্রশাসন ও পুলিশ কঠোর অবস্থান নিয়েছে।

শিবচরের ্ঐতিহ্যবাহী সার্বজনীন শ্রী শ্রী রাধা গোবিন্দ জিউ মন্দিরের শতবর্ষ উৎসবে শনিবার গান গাইতে ইতোমধ্যেই বাংলাদেশে এসেছেন ভারতের কিংবদন্তী সংগীত শিল্পি হৈমন্তী শুক্লা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates